আজঃ রবিবার | ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৩রা জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

জামালপুরে যুবলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু

জামালপুর জেলা যুবলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ্। ছবি-পল্লীর আলো

নিজস্ব প্রতিবেদক
জামালপুর জেলা যুবলীগের উদ্যোগে প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু হয়েছে। সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষে আনুষ্ঠানিক উদ্বোধনের মধ্য দিয়ে শুরু হয় এই কার্যক্রম।
বুধবার সকালে শহরের বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।
জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারহান আহমেদের সঞ্চালনায় উদ্বোধনী প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ।
এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী, সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, সাংগঠনিক সম্পাদক আছাদুজ্জামান আকন্দ বাবু, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নাঈম রহমান প্রমুখ।
যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের নির্দেশে প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের মতো এমন একটি সুন্দর কাজের উদ্যোগ নেওয়ায় যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকে ধন্যবাদ জানান উপস্থিত অতিথিবৃন্দ। একই সঙ্গে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দেশের স্বার্থে দলের স্বার্থে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানান তারা।
দলীয় সূত্রে জানা যায়, জামালপুর সদর উপজেলাসহ জেলার সাত উপজেলায় ২৫ নভেম্বরের মধ্যে প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শেষ হবে। অনুষ্ঠানে জেলা যুবলীগ, শহর যুবলীগ ও ইউনিট যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …