আজঃ বৃহস্পতিবার | ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

জামালপুরে রিভারভিউ বারবিকিউ এন্ড সী-ফুড রেস্টুরেন্টের শুভ উদ্বোধন

ফিতা কেটে রিভারভিউ বারবিকিউ এন্ড সী-ফুড রেস্টুরেন্টের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি এড. মুহাম্মদ বাকী বিল্লাহ। ছবি-পল্লীর আলো

নিজস্ব প্রতিবেদক:
জামালপুরে রিভারভিউ বারবিকিউ এন্ড সী-ফুড রেস্টুরেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার দুপুরে শহরের বানিয়াবাজার এলাকার নতুন বাইপাস সড়কের পাশে এই রেস্টুরেন্টের উদ্বোধনের আয়োজন করা হয়।
জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ ফিতা কেটে এ রেস্টুরেন্টের শুভ উদ্বোধন করেন।
এ সময় জামালপুর পৌসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, অগ্রণী ব্যাংকের ডিজিএম শামীম রেজাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
রেস্টুরেন্টের স্বত্বাধিকারী তানভীর আজাদ মামুন জানান, রিভারভিউ বারবিকিউ এন্ড সী-ফুড রেস্টুরেন্টে কাবাব আইটেম ছাড়াও সামুদ্রিক মাছের বিভিন্ন প্রকার খাবার পাওয়া যাবে, যা জামালপুরে একমাত্র আমরাই পরিবেশন করছি। তিনি সবাইকে এই নিরিবিলি পরিবেশে এসে ঘুরে দেখে যাওয়ার জন্যও আমন্ত্রণ জানান।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …