আজঃ শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

জামালপুরে শাহজামাল নিন্ম মাধ্যমিক একাডেমী’র কমিটি ভেঙ্গে দিয়ে শিক্ষা বোর্ডের বিজ্ঞপ্তি প্রকাশ

নিজস্ব প্রতিবেদক:
জামালপুর সদর উপজেলাধীন “শাহজামাল নিন্ম মাধ্যমিক একাডেমী” এর ম্যানেজিং কমিটির অচলাবস্থা সৃষ্টির জন্য অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ভেঙ্গে দিয়ে (www. mymensingheducationboard.gov.bd) ওয়েব সাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ময়মনসিংহ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড। গত ১২ জুলাই ময়মনসিংহ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শক ড. মো. দিদারুল ইসলাম স¦াক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ নির্দেশ দেওয়া হয়।
বিজ্ঞপ্তিতে উল্লেখ থাকে যে, জামালপুর সদর উপজেলাধীন “শাহজামাল নিন্ম মাধ্যমিক একাডেমী” এর ম্যানেজিং কমিটির সকল অভিভাবক সদস্য ও শিক্ষক প্রতিনিধি একযোগে পদত্যাগ করায় ওই কমিটিতে অচলাবস্থার সৃষ্টির প্রেক্ষিতে এবং ম্যানেজিং কমিটির অচলাবস্থা বিষয়ে অবহিতকরণ প্রসঙ্গে সভাপতি বরাবর স্মারক পত্র ইস্যু করা সত্বেও অদ্যবধি কোন জবাব পাওয়া যায় নি। এমনবস্থায় এস আর ও নং ৯৯-আইন/২০০৯ এ প্রবিধান ৩৮(১) অনুযায়ী বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ভেঙ্গে দেওয়া হলো।
বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ থাকে যে, বিদ্যালয়টি সুষ্ঠু ভাবে পরিচালনার স্বার্থে এডহক কমিটি গঠন করার অনুমতি প্রদান করা হলো এবং বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ হতে আগামী ৩০ দিনের মধ্যে তা অনুমোদনের জন্য প্রয়োজনীয় কাগজপত্র সংশ্লিষ্ট দপ্তরে প্রেরণের জন্য অনুরোধ করা হলো।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …