আজঃ শনিবার | ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করলেন জামালপুর জেলা আওয়ামী লীগ

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন জামালপুর জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। ছবি-আলী আকবর

নিজস্ব প্রতিবেদক:
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও দোয়া করেছেন জামালপুর জেলা আওয়ামী লীগের নব-গঠিত কমিটির নেতৃবৃন্দ।
শুক্রবার দুপুরে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ এবং সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ এর নেতৃত্বে ফুলেল শ্রদ্ধা জানান জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা।


এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামালপুর-৩ আসনের সংসদ সদস্য মির্জা আজম, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য মারুফা আক্তার পপি, জামালপুর-৫ (সদর) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন, জামালপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানুসহ জেলা আওয়ামী লীগের সর্বস্তরের নেতৃবৃন্দ।


শ্রদ্ধা নিবেদন শেষে সেখানে ফাতেহা পাঠ করা হয় এবং ১৯৭৫ সালের ১৫ আগস্ট নির্মম হত্যাকান্ডের শিকার বঙ্গবন্ধুসহ তার পরিবারের সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে এবং শেখ হাসিনা ও তার পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনার পাশাপাশি দেশের শান্তি, সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়।
পরে নব গঠিত জেলা আওয়ামী লীগের কমিটির সকল নেতৃবৃন্দকে শপথ বাক্য পাঠ করান জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …