আজঃ বুধবার | ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

জামালপুরে সুসজ্জিত গাড়িতে করে বিদায় নিলেন পিআরএলগামী পুলিশ সদস্যরা

জামালপুরে বিদায়ী পুলিশ সদস্যদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম (বাঁয়ে)। বিদায়ী অতিথিদের জন্য সুজজ্জিত পুলিশের গাড়ি (ডানে)। ছবি-পল্লীর আলো

নিজস্ব প্রতিবেদক
জামালপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম এর উদ্যোগে সুসজ্জিত পুলিশের গাড়িতে করে বিদায় নিলেন জামালপুর জেলা পুলিশে কর্মরত বিভিন্ন পদমর্যাদার পিআরএলগামী পুলিশ সদস্যগণ।
রবিবার সকালে পুলিশ লাইন্স ড্রিল শেডে পিআরএলগামী ৩ জন বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যকে অবসরজনিত বিদায় সংবর্ধণা দেওয়া হয়। তারা হলেন, পুলিশ পরিদর্শক (সশস্ত্র) মো. জামাল উদ্দিন, কনস্টেবল ইউনুছ ফকির ও কনস্টেবল মো. খোরশেদ আলী।
পরে তাদের পুলিশের সুসজ্জিত গাড়িতে করে নিজ বাড়িতে পৌঁছে দেয়ার ব্যবস্থা করা হয়। এর আগে বিদায়ী অতিথিদের আনুষ্ঠানিকতার সাথে ফুলেল শুভেচ্ছা, ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করেন পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম। এসময় বিদায়ী পুলিশ সদস্যদের পরিবার পরিজনের সুস্থতা ও উত্তরোত্তর সাফল্য কামনা করেন তিনি।
বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব মো. মাসুদ আনোয়ার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সোহরাব হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (দেওয়ানগঞ্জ সার্কেল) সুমন কান্তি চৌধুরী, সকল থানার অফিসার ইনচার্জ, ইন্সপেক্টর (তদন্ত)’গণ সহ জেলার সকল ফাঁড়ি, তদন্তকেন্দ্র, ট্রাফিক, কোর্ট ও থানা হতে আগত পুলিশ সদস্যগণ এবং সিভিল ষ্টাফগণ।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …