আজঃ শুক্রবার | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

জামালপুরে ৫শ ২০ পিস ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার-১

মাদক কারবারি রনিকে সোমবার সদর থানা পুলিশ আদালতে সোপর্দ করে। ছবি-পল্লীর আলো

নিজস্ব প্রতিবেদক:
জামালপুরে ৫২০টি ইয়াবাসহ রনি মিয়া (২৫) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার (১৪ মার্চ) বিকেলে ধৃত ওই মাদক কারবারিকে আদালতে সোপর্দ করেছে পুলিশ। মাদক কারবারি রনি জামালপুর সদর উপজেলার নান্দিনা অনন্তবাড়ি এলাকার সেখ সাদীর ছেলে। এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১৪ ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এ তথ্য জানান।
তিনি আরও জানান, রবিবার (১৩ মার্চ) দুপুর ১টা ১৫ মিনিটের দিকে নান্দিনার পলাশতলা সড়কের চকবেল তৈল গ্রামে অভিযান চালায় র‌্যাব। এ সময় মাদক কারবারি রনির কাছ থেকে ৫২০টি ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য এক লাখ ছাপ্পান হাজার টাকা। সেই সঙ্গে রনিকে গ্রেপ্তার করে ওইদিনই জামালপুর থানায় সোপর্দ করা হয়। এ ঘটনায় গ্রেপ্তারকৃতের বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়। মামলা নম্বর ৪১।
মামলার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা জামালপুর সদর থানার এসআই সিদ্দিকুর রহমান জানান, র‌্যাবের সোপর্দ করা আসামিকে বিকেলে আদালতে পাঠানো হয়েছে। তিনি আরও জানান, ধৃত আসামি দীর্ঘদিন ধরে বিভিন্ন স্থানে মাদক কেনাবেচা করে আসছিলেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা গেছে।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …