আজঃ বৃহস্পতিবার | ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ৭ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

জামালপুর উচ্চ বিদ্যালয়ের ব্যাচ ৯৩ শিক্ষার্থীদের পুনর্মিলনী উৎযাপন

নিজস্ব প্রতিবেদক:
জামালপুর উচ্চ বিদ্যালয়ের ব্যাচ ৯৩ শিক্ষার্থীদের ৩০ বছর পুনর্মিলনী উদযাপন উপলক্ষ্যে এক মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে থেকে দিনব্যাপী দেউরপাড় চন্দ্রা আলেয়া গার্ডেনে প্রাক্তন শিক্ষার্থী ও শিক্ষকদের এই মিলন মেলায় উপস্থিতি লক্ষ্য করা যায়।
জামালপুর উচ্চ বিদ্যালয়ের ৯৩’ ব্যাচের ৩০ বছর পুর্তি উপলক্ষে অনুষ্ঠানে অতিথি হিসাবে বক্তব্য রাখেন, জামালপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক নারায়ন বিএসসি, শলিল কুমার কাহালী, মমিন স্যার, শাহজাহান স্যার, হাসান স্যার, রংধনু বস্ত্রালয়ের মালিক নজরুল ইসলাম, জামালপুর জেনারেল হাসপাতালের সহকারি পরিচালক ডা. মাহফুজুর রহমান, সাংবাদিক আতিকুল ইসলাম রুকন প্রমুখ। এছাড়াও জামালপুর উচ্চ বিদ্যালয়ের ৯৩ ব্যাচের সকল শির্ক্ষীরা উপস্থিত ছিলেন।
এছাড়াও জামালপুর উচ্চ বিদ্যালয়ের ৯৩ ব্যাচের শিক্ষার্থীদের পক্ষ থেকে শ্রদ্ধাস্বরুপ শিক্ষকদের চাদর উপহার দেওয়া হয়।
এ সময় শিক্ষককরা তাদের বক্তব্যে বলেন, আমাদের হাতে গড়া শিক্ষার্থীরা কেউ সচিব, কেউবা পরিচাল-সহকারী পরিচালক হয়ে আমাদের মুখকে উজ¦ল করেছে। আমরা তাদের জীবনের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করি। এছাড়াও শিক্ষার্থীদেরকে মোবাইল ফোন আসক্ত থেকে নি¤œতম ৮ম শ্রেণী পর্যন্ত বিরত রাখতে বলেছেন সকল অভিভাবকদের। কারণ এই সময়টাই একজন কমলমতি শিক্ষার্থীর গড়ে উঠার সময়। পরিশেষে বিভিন্ন ধরনের খেলা ও লটারির মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন আরিফ।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …