আজঃ মঙ্গলবার | ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

মাদারগঞ্জে ফুলজোড় রহিম জাফর উচ্চ বিদ্যালয়ের  বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

মাদারগঞ্জ সংবাদদাতাঃ

ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো জামালপুরের মাদারগঞ্জের ঐহিত্যবাহী  শিক্ষা প্রতিষ্ঠান ফুলজোড় রহিম জাফর উচ্চ বিদ্যালয়ের ৪৮তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান। বৃহস্পতিবার ফুলজোড় রহিম জাফর উচ্চ বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে দিনব্যাপি চলে অনুষ্ঠান। জাতীয় পতাকা উত্তোলন ও সংগীত পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠানটি শুরু হয়।

অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন ফুলজোড় রহিম জাফর উচ্চ বিদ্যালয়ের অবঃ সহকারী শিক্ষক জহরুল হক বিএসসি। ছবি- পল্লীর আলো

এরপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিশিষ্ট শিক্ষানুরাগী মোঃ তোফাজ্জ্বল হোসেন মণ্ডলের সভাপতিত্বে ও ফুলজোড় রহিম জাফর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক এম এ আবুল হাশেমের সঞ্চালনায় এসময় বক্তব্য  রাখেন ফুলজোড় রহিম জাফর উচ্চ বিদ্যালয়ের ( অবঃ) সহকারী শিক্ষক জহরুল হক বি.এস.সি,৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম হারিজ, সাধারণ সম্পাদক উজ্জ্বল সরকার, জোড়খালি ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবি লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আরিফ প্রমুখ। অনুষ্ঠানে  শুভেচ্ছা বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল মতিন লাঞ্জু। আলোচনা শেষে ফুলজোড় রহিম জাফর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে প্যারেড ও কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। কুচকাওয়াজ শেষে এক মনমুগ্ধকর ডিসপ্লে প্রদর্শন করা হয়। এরপর চলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে ফুলজোড় রহিম জাফর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা ছাড়াও অতিথি শিল্পীরা গান ও নৃত্য পরিবেশন করেন। এসময় অত্র বিদ্যালয়ের সকল শিক্ষক,শিক্ষার্থী ও তাদের অভিভাবকগন উপস্থিত থেকে অনুষ্ঠানটি উপভোগ করেন।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …