আজঃ শনিবার | ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২রা জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

জামালপুর পৌর আওয়ামী লীগের উদ্যোগে উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত

জামালপুর পৌর আওয়ামী লীগের উদ্যোগে শান্তি মিছিল অনুষ্ঠিত হয়। ছবি-পল্লীর আলো

নিজস্ব প্রতিবেদক
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে সারাদেশে জামায়াত-বিএনপি জোটের পরিকল্পিত হত্যা, অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির ষড়যন্ত্রের প্রতিবাদে জামালপুরে উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকালে জামালপুর পৌর আওয়ামী লীগের আয়োজনে শহরের পুরাতন বাইপাস জয়বাংলা মোড়ে এ উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।
পৌর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানুর সঞ্চালনায় অনুষ্ঠিত উন্নয়ন ও শান্তি সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী। এসময় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ মোখলেসুর রহমান, জেলা শ্রমিক লীগের সভাপতি মসিউর রহমান বাবু প্রমুখ।
বক্তারা বলেন, নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামায়াত দেশে অগ্নিসন্ত্রাস শুরু করেছে। তারা পুলিশ সদস্যসহ সাংবাদিকদের ওপর হামলা চালাচ্ছে। তারা দেশকে অস্থিতিশীল করার জন্য পাঁয়তারা করছে। তাদের এই যড়যন্ত্র কখনও সফল হবে না। আওয়ামী লীগের নেতাকর্মীরা মাঠে থেকে তাদেরকে প্রতিহত করবে।
পরে এক শান্তি মিছিলে অংশগ্রহণ করেন উপস্থিত নেতাকর্মীরা।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …