আজঃ মঙ্গলবার | ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

জামালপুর সদরে যুবলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু

 জামালপুর সদর উপজেলা যুবলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন করেন জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু। ছবি-পল্লীর আলো

নিজস্ব প্রতিবেদক
বাংলাদেশ আওয়ামী যুবলীগ, জামালপুর সদর উপজেলা শাখার উদ্যোগে প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু হয়েছে।
শুক্রবার সকালে উপজেলার নান্দিনা পূর্ববাজারস্থ ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারহান আহমেদ।
জামালপুর সদর উপজেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য মো. নজরুল ইসলামের সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আশেকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন সদর উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি লুৎফুল কবীর বাবু, সাবেক সাধারণ সম্পাদক ও কেন্দুয়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম খান সোহেল, যুগ্ম সম্পাদক হাছানউজ্জামান জিল্লু, সাংগঠনিক সম্পাদক শেখ সাজেমুল ইসলাম, রানাগাছা ইউনিয়ন যুবলীগের সভাপতি আনিছুল কবীর রবিন, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম ছোটন, শরিফপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্টু, সাধারণ সম্পাদক আলহাজ্ব মাহমুদসহ জামালপুর সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদকগণ ও বিভিন্ন ওয়ার্ড থেকে আগত সভাপতি ও সাধারণ সম্পাদকগণ।
এসময় জেলা, উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড যুবলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্তারা বলেন, উন্নয়নের অগ্রযাত্রা বজায় রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মাধ্যমে নৌকায় ভোট দিয়ে বর্তমান প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনাকে চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী বানানো ছাড়া বিকল্প কোনো পথ নেই।
আগামী নির্বাচনে জামালপুর সদর আসনের জন্য যাকে নৌকা প্রতীকের মনোনয়ন দেয়া হবে তার পক্ষে বাংলাদেশ যুবলীগ নিরলসভাবে কাজ করবে বলে পুনরায় অঙ্গীকার ব্যক্ত করেন তারা।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …