আজঃ রবিবার | ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

দেওয়ানগঞ্জে নিখোঁজের দুইদিন পর শিশু হাবিবার মরদেহ উদ্ধার

 শিশু হাবিবা। ফাইল ফটো

এ এস এম দেলোয়ার হোসেন
জামালপুরের দেওয়ানগঞ্জে নিখোঁজের দুই দিন পর হাবিবা আক্তার (৪) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে উপজেলার ডাংধরা ইউনিয়নের বাঘারচর বেপারী পাড়া এলাকায় বাড়ির পাশের একটি ঝোপ থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। সে ওই এলাকার আশরাফুল ইসলামের মেয়ে।
এর আগে গত শনিবার সকালে টাকা ভাংতির জন্য বাড়ির পাশে একটি দোকানে যায় শিশুটি পরে সে আর বাড়িতে ফিরেনি। এঘটনায় প্রাথমিক জিজ্ঞাবাদ করার জন্য রুবেল মিয়া নামে একজন আটক করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত শনিবার সকাল ১০টার দিকে শিশু হাবিবা বাড়ি থেকে একটু সামনের এক দোকানে টাকা ভাংতি আনতে যায়। পরে সে তার সমবয়সি শিশুদের সাথে বাড়ি ফিরছিল। পথে একটি দোকানে তার সাথে থাকা শিশুরা কিছু কিনতে দাঁড়ালে হাবিবা একাই বাড়ির উদ্দেশে রওনা হয়।
হাবিবার বাড়ি ফিরতে একটু দেরি দেখে তার মা হিরা বেগম মেয়েকে খুঁজতে বের হন এবং বাড়ির কাছাকাছি এক স্থানে তার ব্যবহৃত জুতা পড়ে থাকতে দেখেন তার মা।
এর কিছুক্ষণ পর হাবিবার বাবার মোবাইল ফোনে এক লাখ পঞ্চাশ হাজার টাকা মুক্তিপণ দাবি করে একটি অডিও কল আসে।
নিহতের পিতা আশরাফুল ইসলাম বলেন, বিষয়টি পুলিশকে জানালে আমার মেয়েকে মেরে ফেলা হবে বলে অডিও বার্তায় হুমকি দেয়। পরে থানা পুলিশকে জানিয়ে লিখিত অভিযোগ দেই। হঠাৎ আজ দুপুরে বাড়ির পাশের একটি ঝোপে আমার মেয়ের মরদেহ দেখতে পান এলাকাবাসী।

সানন্দবাড়ি তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুর রহিম বলেন, বিষয়টি জানার পর থেকেই পুলিশের একাধিক ইউনিট শিশু হাবিবাকে উদ্ধারে সর্বাত্মক চেষ্টা করেছে। কিন্তু শেষ রক্ষা হলো না। দুপুরে তার বাড়ির কাছের একটি ঝোপ থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাবাদ করার জন্য রুবেল মিয়া নামে একজন আটক করে থানায় আনা হয়েছে।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …