আজঃ শুক্রবার | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

দড়িপাড়া রামকৃষ্ণপুর প্রীতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

 খেলায় বিজয়ী দলের হাতে ১০০ সিসি মোটরসাইকেলের চাবি তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন। ছবি-পল্লীর আলো

নাঈম আলমগীর:
জামালপুর সদর উপজেলার শ্রীপুর ইউনিয়নের দড়িপাড়া রামকৃষ্ণপুর প্রীতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বিকালে দড়িপাড়া রামকৃষ্ণপুর উচ্চ বিদ্যালয় মাঠে এ ফাইনাল খেলার আয়োজন করা হয়। ফাইনাল খেলার উদ্বোধন করেন জামালপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন।
এসময় উপস্থিত ছিলেন শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আজিজুল হক ফনি, সাবেক সভাপতি ইয়াকুব আলী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামস উদ্দিন দুলাল, ফুলবাগচালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ফরিদ আলী, ইউনিয়ন শ্রমিকলীগের আহবায়ক ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি রফিকুল ইসলাম প্রমুখ।
খেলায় কালিয়াকুড়ি ফুটবল একাদশ ও বৈরাগী বাজার ফুটবল একাদশ অংশগ্রহণ করেন এবং কালিয়াকুড়ি ফুটবল একাদশ ৫-১ গোলে বৈরাগী বাজারকে পরাজিত করে। টুর্নামেন্টের চূড়ান্ত পর্বের এ খেলা উপভোগ করতে আশে-পাশের কয়েক ইউনিয়নের হাজারো দর্শকের সমাগম হয়। পরে বিজয়ী ও রানারআপ এবং সেরা খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …