আজঃ সোমবার | ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

নরুন্দিতে মতবিনিময় করলেন আ’লীগের সম্ভাব্য এমপি প্রার্থীরা

জামালপুর সদরে তৃনমূল নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন আওয়ামী লীগের সম্ভাব্য এমপি প্রার্থীরা। ছবি-আলী আকবর

নিজস্ব প্রতিবেদক
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে জামালপুর সদরে উপজেলার পাঁচ ইউনিয়নের আওয়ামী পরিবারের তৃনমুল নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন আওয়ামী লীগের সম্ভাব্য এমপি প্রার্থীরা। রবিবার দুপুরে সদর উপজেলার নরুন্দি স্কুল এন্ড কলেজ মাঠে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ইঞ্জিনিয়ার মোহাম্মদ আলীর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন, এফবিসিসিআই এর পরিচালক ও জেলা আওয়ামী লীগের সদস্য রেজাউল করিম রেজনু।
এসময় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অধ্যাপক আব্দুল হামিদ, জেলা আওয়ামী আইনজীবী পরিষদের আহবায়ক এইচ আর জাহিদ আনোয়ার, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এডভোকেট আমানউল্লাহ আকাশ, সাংগঠনিক সম্পাদক আছাদুজ্জামান আকন্দ বাবু, সদস্য অধ্যাপক সুরুজ্জামান, জেলা আওয়ামী লীগের সদস্য ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন প্রমুখ।
সভায় সদর উপজেলার ৪, ৫, ৬, ৭ ও ৮ নং ইউনিয়ন আওয়ামী লীগের তৃণমূলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
সভায় সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ধারাবাহিক অগ্রগতি এগিয়ে নিতে বদ্ধপরিকর। তিনি দেশের উন্নয়নের পাশাপাশি জনগণের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
তিনি আরও বলেন, পৃথিবীতে এমন কোনো অপশক্তি নেই তাকে আটকে রাখতে পারে। তিনি যতদিন বেঁচে থাকবেন ততদিন দেশের উন্নয়নে, দেশের মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করে যাবেন।
এমপি বলেন, অতীতে অনেক সরকার ক্ষমতায় ছিল কিন্তু দেশে বর্তমানে যে উন্নয়ন হচ্ছে তা অতীতের কোনো সরকার করতে পারেনি।

মতবিনিময় সভায় অন্যান্য বক্তারা বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সরকার বাংলাদেশের ইতিহাসে শ্রেষ্ঠ সরকার। এই সরকারের আমলে দেশের যত উন্নয়ন হয়েছে, তা ইতিহাসযোগ্য। এর আগে কোনো সরকার এত উন্নয়ন করতে পারেনি। এখন প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ, গ্রামেগঞ্জে রাস্তাঘাট, সেতু কালভার্টে ভরপুর যা একসময় মানুষ কল্পনাই করতে পারেনি। সরকার যেখানে যা প্রয়োজন সব করছে। সর্ব প্রকার উন্নয়ন দিয়ে গ্রামকে শহরে রূপান্তর করা হচ্ছে।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …