আজঃ সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

বাসা ফাউন্ডেশনের ফিনিশ মন্ডিয়াল প্রকল্পের উদ্যোগে নিরাপত্তা উপকরণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
বাসা ফাউন্ডেশনের ফিনিশ মন্ডিয়াল প্রকল্পের সহযোগিতায় স্বাস্থ্য সুরক্ষা কর্মশালা ও নিরাপত্তা উপকরণ বিতরণ করেছে বাসা ফাউন্ডেশন।
সোমবার সকালে থেকে বিকেল পর্যন্ত শহরের পশ্চিম ফুলবাড়িয়া এলাকায় অবস্থিত বাসা ফাউন্ডেশনের অফিসে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে পৌরসভার বজ্রাপুর ও গেইটপাড় হরিজন কলোনির ১৭জন মানববর্জ্য অপসারণকারী অংশ নেন।
কর্মশালা শেষে বিকেলে জামালপুর পৌরসভার হলরুমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মানববর্জ্য অপসারণকারীদের মাঝে স্বাস্থ্য নিরাপত্তা উপকরণ বিতরণ করেন জামালপুর পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু।
এর আগে বজ্রাপুর ও গেইটপাড় হরিজন কলোনীর ১৭জন মানববর্জ্য অসারণকারীদের নিয়ে দিনব্যাপী কর্মশালায় স্বাস্থ্য ও সুরক্ষা বিষয়ে বিস্তার আলোচনা করেন জামালপুর সদর উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপসহকারী প্রকৌশলী মো. মাজেদুর রহমান।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জামালপুর পৌরসভার নির্বাহী প্রকৌশলী সুব্রত তরফদার, পৌর নির্বাহী কর্মকর্তা মো. হাফিজুর রহমান, পৌর কর্মচারী পরিষদের সাধারণ সম্পাদক মাহবুব আলম মঞ্জু, বাসা ফাউন্ডেশন ফিনিশ মন্ডিয়াল প্রকল্পের প্রজেক্ট অফিসার অসীম চন্দ্র দাস ও সহকারী প্রজেক্ট অফিসার রিয়াজ মাহমুদ প্রমুখ।
কর্মশালায় বক্তারা বলেন, স্বাস্থ্য সুরক্ষা, পয়ঃনিষ্কাশনে স্বাস্থ্যবিধি মানা, সেফটি ট্যাংক পরিষ্কারে ক্ষতির সম্মুখীন না হওয়া, যথাযথ জীবাণুনাশক ব্যবহার করাসহ বিভিন্ন বিষয় কর্মশালায় উঠে আসে।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …