আজঃ সোমবার | ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৪ঠা জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

শাহবাজপুরে ওয়ার্ড যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

 শাহবাজপুরে ওয়ার্ড যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন এমপি। ছবি-পল্লীর আলো

নিজস্ব প্রতিবেদক:
জামালপুর সদর উপজেলার শাহবাজপুর ইউনিয়নের অন্তর্গত ১, ৩ ও ৪ নং ওয়ার্ড যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে শাহবাজপুর ইউনিয়ন পরিষদ মাঠে এ ত্রি-বার্ষিক সম্মেলনের আয়োজন করা হয়। ওয়ার্ড যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন সিআইপি।
ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন জেলা যুবলীগের যুগ্মসাধারণ সম্পাদক ও সদর উপজেলার দায়িত্বপ্রাপ্ত নেতা এডভোকেট রাশেদুল ইসলাম খোকন।
ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবু, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান মো. আয়ূব আলী খান, সহ-সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম স্বপন, যুগ্মসাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল মান্নান, সাংগঠনিক সম্পাদক মফিজ উদ্দিন মাস্টার, সদর উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক লুৎফর রহমান সবুজ, সাংগঠনিক সম্পাদক শেখ শাজিমুল ইসলাম, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শামীম আকন্দ।
এছাড়াও ত্রি-বার্ষিক সম্মেলনে ইউনিয়ন আওয়ামী লীগ ও ইউনিয়ন আওয়ামী লীগের অন্তর্গত ১, ৩ ও ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, ইউনিয়ন যুবলীগের অন্তর্গত ১, ৩ ও ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …