আজঃ শুক্রবার | ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

মাদারগঞ্জে বিষাক্ত এ্যালকোহল পানে প্রাণ গেল দুইজনের

মাহমুদা আক্তার:
জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় অতিরিক্ত বিষাক্ত এ্যালকোহল পানে দুইজনের মৃত্যু হয়েছে। এতে গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন আরও দুইজন। মঙ্গলবার রাতে উপজেলার চরপাকেরদহ ইউনিয়নের তেঘরিয়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে তেঘরিয়া বাজারের ৩টি ফার্মেসি মালিক তাদের দোকান বন্ধ করে গাঢাকা দিয়েছে।
এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার চরপাকেরদহ ইউনিয়নের তেঘরিয়া ঠনঠনিয়া পাড়া গ্রামের হাফিজুর রহমান (৭০), তেঘরিয়া পোষ্ট অফিসের পিয়ন ইমরান হোসেন এসার (৩৮), তেঘরিয়া বাজারের রবিদাস (৩২) ও ওবায়দুল (৩২) মঙ্গলবার রাতে বিষাক্ত এ্যালকোহল (স্পিরিট) পান করে। এতে অসুস্থ হয়ে হাফিুজর ও পিয়ন ইমরান নিজ বাড়ীতে মারা যায়। গুরুতর অসুস্থ রবিদাস ও ওবায়দুলকে মাদারগঞ্জ হাসপাতালে চিকিৎসা নিয়ে এলে তাদেরকে জামালপুর জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। ঘটনার পর থেকে তেঘরিয়া বাজারের ওষুধ ব্যবসায়ী আমানুল্লাহর মালিকানাধীন নাসরীন মেডিকেল হল, পল্লী চিকিৎসক আবু সাইমের মালিকানাধীন তামিম মেডিকেল হল ও হোমিও চিকিৎসক নূর ইসলামের মালিকানাধীন আরোগ্য নিকেতন নামে প্রতিষ্ঠানগুলো বন্ধ করে মালিকরা গা-ঢাকা দিয়েছে।
এ ব্যাপারে চরপাকেরদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বদরুল আলম সরদার জানান, তিনি তেঘরিয়া বাজারের মাদক সেবনকারী ও বিক্রেতাদের ডেকে মাদক বিক্রি করতে নিষেধ করেছেন। তারপরও তারা তা মানছিলো না। মাদক বিক্রেতা কৃষ্ণ রবিদাসকে তিনি অন্য পেশায় জীবিকা নির্বাহের জন্য ২লক্ষ টাকা দিয়েছেন বলে জানান।
মাদারগঞ্জ মডেল থানার ওসি মুহাম্মদ মাহবুবুল হক জানান, তিনি সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে জামালপুর মর্গে প্রেরণ করেছেন। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারণ সম্পর্কে বিস্তারিত জানা যাবে।
তিনি জানান, ঘটনাস্থল থেকে মডেল হোমিও কমপ্লেক্স, গাজিপুরের বোরাক্স কিউ নামে ৪ আউন্সের একটি হোমিওপ্যাথিক ওষুধের বোতল উদ্ধার করা হয়। যেটির গায়ে ৯০ভাগ এ্যালকোহল লিখা আছে।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …