আজঃ মঙ্গলবার | ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

মাদারগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুলছাত্রের মৃত্যু

মাদারগঞ্জ প্রতিনিধি:
জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় মেহেদী হাসান (১৬) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় বাদশা নামে ৭০ বছরের এক বৃদ্ধ গুরুতর আহত হয়েছে।

রোববার সকাল সাড়ে ১০টার দিকে বালিজুড়ী-মাহমুদপুর সড়কের ঝাড়কাটা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মেহেদী হাসান চরপাকেরদহ ইউনিয়নের ঝাড়কাটা গ্রামের তোতা চৌধুরীর ছেলে ও ঝাড়কাটা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র এবং আহত বৃদ্ধ বাদশা ওই ইউনিয়নের মোমেনাবাদ গ্রামের মৃত কুব্বাত আলী ছেলে।
জানা গেছে, নিহত মেহেদী হাসান রোববার সকালে উপজেলার বালিজুড়ী বাজার থেকে ঝাড়কাটা নিজ বাড়িতে যাচ্ছিল। পথে ঝাড়কাটা বাজারের পশ্চিম পাশে বিপরীত দিক থেকে আসা বৃদ্ধ বাদশাকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল ব্রীজের রেলিং এর সাথে ধাক্কা লাগে এবং মোটরসাইকেল গিয়ে পড়ে বৃদ্ধ উপরে। এতে তারা গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মেহেদীকে মৃত ঘোষণা করেন এবং বৃদ্ধ বাদশার অবস্থা আশংষ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে রেফার্ড করেন।
মাদারগঞ্জ মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আরশেদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …