আজঃ রবিবার | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

মাদারগঞ্জে মৎস্যজীবী লীগের কমিটি গঠন আহ্বায়ক সাইফুল, সদস্য সচিব মোস্তাকিম

মাদারগঞ্জ প্রতিনিধি:
জামালপুরের মাদারগঞ্জে বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন মৎস্যজীবী লীগের ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ মাদারগঞ্জ উপজেলা শাখার আয়োজনে বালিজুড়ী বাজারস্থ দলীয় কার্যালয়ে এককর্মী সমাবেশে এ আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এতে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্মসাধারণ সম্পাদক সাইফুল ইসলামকে আহ্বায়ক ও যুবলীগের প্রচার সম্পাদক মোস্তাকিম মোহাম্মদকে সদস্য সচিব হিসেবে নির্বাচিত করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু জীবন কৃষ্ণ সাহা।
জামালপুর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি মামুনুর রশীদ স্বপন সরকারের সভাপতিত্বে ও মাদারগঞ্জ মৎস্যজীবী লীগের সমন্বয়কারী মাসুদুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ওবায়দুর রহমান বেলাল, প্রচার সম্পাদক মো. আতিকুর রহমান, যুব ও ক্রীড়া সম্পাদক মো. শহিদুল ইসলাম, যুবলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম প্রমুখ। এসময় উপজেলা, শহর, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …