আজঃ বুধবার | ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

মাদারগঞ্জ পৌরসভার প্রায় ৬০ কোটি টাকার বাজেট ঘোষণা

নিজস্ব প্রতিবেদকঃ

জামালপুরের মাদারগঞ্জ পৌরসভার ২০২২-২৩ অর্থবছরের জন্য ৫৯ কোটি ৯৮ লাখ ২০ হাজার টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে মাদারগঞ্জ পৌরসভার আয়োজনে উপজেলা পরিষদের খরকা হলরমে এ বাজেট ঘোষণা করা হয়। বাজেট পেশ করেন পৌর মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির। এতে রাজস্ব খাতে মোট আয় ধরা হয়েছে ৩ কোটি ৯৮ লাখ ২০ হাজার টাকা। রাজস্ব ব্যয় ৩ কোটি ৫৩ লাখ টাকা। রাজস্ব উদ্বৃত্ত ৪৫ লাখ ২০ হাজার টাকা। উন্নয়ন খাতে আয় ধরা হয়েছে ৫৬ কোটি টাকা। এ খাতে ব্যয় ও সমপরিমাণ ধরা হয়েছে।
পৌর মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবিরের সভাপতিত্বে ও কাউন্সিলর শওকত আলীর সঞ্চালনায় বাজেট অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ওবায়দুর রহমান বেলাল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি, অরুন কুমার সাহা, পৌরসভার সাবেক প্রশাসক আতাউর রহমান আবু তালুকদার, পৌরসভার নির্বাহী প্রকৌশলী জহুরুল হক, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সামসুল ইসলাম খান, মাদারগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জুলফিকার আলী বাবলু, কাউন্সিলর কামরুল হাসান সোহেল, হাসানুজ্জামান সাগর প্রমূখ।
এসময় পৌরসভার কর্মকর্তা-কর্মচারী, কাউন্সিলর, সাংবাদিকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …