আজঃ রবিবার | ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বাংলাদেশ পুলিশের আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত সভা অনুষ্ঠিত

শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে আইন শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত সভা অনুষ্ঠিত হয়। ছবি- সংগৃহিত

নিজস্ব প্রতিবেদক
আসন্ন শারদীয় দুর্গাপূজা ২০২৩ উদযাপন উপলক্ষে বাংলাদেশ পুলিশের আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রন্ত সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার দুপুরে ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ চৌধুরী আবদুল্লাহ আল মামুন এর সভাপতিত্বে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত সভাটি পুলিশ হেডকোয়ার্টার্সের মূল ভবনের দ্বিতীয় তলার (হল অব প্রাইড) সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে Cisco Video Conferencing system এর মাধ্যমে সংযুক্ত ছিলেন জামালপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম।
সভায় আসন্ন শারদীয় দুর্গাপূজা ২০২৩ উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন বাংলাদেশের পুলিশ প্রধান।
এসময় তিনি বলেন, বাংলাদেশ একটি সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব দূর্গাপূজা। এসময় তিনি আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা নিয়ে সবোর্চ্চ গুরুত্ব সহকারে সকলকে দায়িত্ব পালন করার আহ্বান জানান।
সভায় সারাদেশের বিভিন্ন সময়ে ঘটে যাওয়া কিছু ঘটনা পর্যালোচনা করে এবং আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিভিন্ন দিকনির্দেশনা ও পরামর্শ মূলক বক্তব্য রাখেন সারাদেশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ কর্মকতাবৃন্দ।
এসময় সরাসরি যুক্তছিলেন বাংলাদেশ পুলিশের বিভিন্ন ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ও কেন্দ্রীয় পূজা উৎযাপন কমিটির নেতৃবৃন্দ এবং অনলাইনে যুক্তছিলেন জেলা পুলিশ সুপারগণ সহ বিভিন্ন ইউনিট প্রধানগণ।

আরও দেখুন

সরিষাবাড়ীতে ঢেউটিন ও সেলাই মেশিন বিতরণ

নিজস্ব প্রতিবেদক জামালপুরের সরিষাবাড়ীতে বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ অসহায় পরিবারের মধ্যে ঢেউটিন ও প্রশিক্ষিত নারীদের …