আজঃ বৃহস্পতিবার | ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

শেকড় ফাউন্ডেশন এর গুনীজন সম্মাননা স্মারক প্রদান

শেরপুর প্রতিনিধি:
শেরপুর জেলার ৬ কবি ও সাহিত্যিককে গুনীজন সম্মাননা স্মারক প্রদান করেছে স্বেচ্ছাসেবী সংগঠন শেকড়। শুক্রবার রাত ৮টার দিকে নকলায় নামাকৈয়াকুড়ি স্কুল প্রাঙ্গণে সম্মাননা প্রাপ্তরা হলেন বীর মুক্তিযোদ্ধা লেখক আব্দুর রহমান তালুকদার, কবি ও ছড়াকার নূরুল ইসলাম মনি, কবি, ফ্রিল্যান্স সাংবাদিক, দৈনিক ঊষারবাণীর জেলা প্রতিনিধি প্রিন্সিপাল মুনীরুজ্জামান, কবি ও শিশুসাহিত্যিক মোস্তাফিজুল হক, কবি ও কথাসাহিত্যিক আশরাফ আলী চারু, কবি ও ছড়াকার মোহাম্মদ শহীদুল ইসলাম ফকিরকে এই সম্মাননা স্মারক প্রদান করা হয়।
নকলার পাঠাকাটা ইউনিয়নের নামা কৈয়াকৈরি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ। সভাপতির আসন অলংকৃত করেন উক্ত ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুস সালাম সরকার। এছাড়াও স্বাধীন বাংলা নিউজ এর স্টাফ রিপোর্টার শাহাদত তালুকদার উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানে এ.এম. ফিরোজ এর সম্পাদিত ‘শেকড়’ বইয়ের মোড়ক উন্মোচন করা হয়। আশরাফ আলী চারু তাঁর ‘বসন্ত ছোঁয়নি মন’ উপন্যাস এবং মোস্তাফিজুল হক তাঁর ‘মেঘ নিয়ে যায় শঙ্খচিল’ ও ‘ছয় দেশের ছয় রূপকথা’ বই দুটি শেকড় ফাউন্ডেশনের লাইব্রেরির জন্য উপহার প্রদান করেন।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …