আজঃ বৃহস্পতিবার | ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

শেরপুরে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

শেরপুর প্রতিনিধি:
শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলাতে পারিবারিক কলহের জের ধরে গলায় ফাঁস দিয়ে রূপা আক্তার (২০) নামের এক গৃহবধূ আত্মহত্যার ঘটনা ঘটেছে। শুক্রবার সকাল ১০টার দিকে উপজেলার কাংশা ইউনিয়নের পশ্চিম বাকাকুড়া গ্রামের ঢাকাইয়া মোড়ে গৃহবধূ রূপা আক্তারের শ্বশুর বাড়িতে এ ঘটনা ঘটে। রুপা আক্তার একই গ্রামের আব্দুল ওয়াহাবের মেয়ে এবং ১ কন্যার জননী।
স্থানীয়রা জানান, গত প্রায় ২ বছর আগে একই গ্রামের জৈমত আলীর ছেলে নূর শাহিন এর সাথে প্রেমের টানে বিয়ে হয় রুপা আক্তারের।বিয়ের পর থেকেই গৃহবধূ রূপার সাথে নানান বিষয় নিয়ে শ্বশুর, শাশুড়ী ও স্বামী নূর শাহিনের পারিবারিক কলহ চলে আসছিল। ঘটনার দিন সকাল সাড়ে ৮টার দিকে রুপা আক্তারের পালিত একটি ছাগল তার শাশুড়ী নূরেজার লাউ গাছ খেয়ে ফেলে। এ নিয়ে রুপার সাথে স্বামী নুর শাহিন ও শ্বশুর শাশুড়ির ঝগড়া হয়। এসবের জের ধরে সবার অগোচরে গলায় ফাঁস দিয়ে রুপা আত্মহত্যা করে। খবর পেয়ে ঝিনাইগাতী থানার ওসি তদন্ত সারোয়ার হোসেন সঙ্গীয় পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করাসহ লাশ উদ্ধার করে শেরপুর মর্গে প্রেরণ করেন। পুলিশি উপস্থিতি টের পেয়ে রুপার স্বামীসহ শ্বশুর শাশুড়ি পালিয়ে যায়। ঝিনাইগাতী থানার ওসি মোহাম্মদ ফায়েজুর রহমান সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে নিহতের পরিবারের পক্ষ থেকে আত্মহত্যা প্ররোচনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …