আজঃ বৃহস্পতিবার | ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

শেরপুরে চাঞ্চল্যকর রফিক হত্যা ঘটনায় গ্রেফতার-২

শেরপুর জেলা প্রতিনিধি:
শেরপুরের ঝিনাইগাতীর চাঞ্চল্যকর অটোরিকশা চালক রফিক মিয়া হত্যা ঘটনায় দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার বেলা এগারোটার সময় র‌্যাব কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১৪ এর স্কোয়াড্রন লিডার ও কোম্পানি কমান্ডার আশিক উজ্জামান।
র‌্যাব জানায়, শেরপুরের ঝিনাইগাতী উপজেলার গুরুচরণ দূধনই গ্রামের জহুরুল হকের ছেলে মো. রফিক মিয়া ১২ সেপ্টেম্বর তার ব্যাটারি চালিত অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়। এরপর থেকেই সে নিখোঁজ হয়। ১৪ সেপ্টেম্বর জেলার নালিতাবাড়ী উপজেলার গারো পাহাড়ের পূর্ব সমশ্চুড়ার একটি পাহাড় থেকে রফিক মিয়ার মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে র‌্যাব ছায়া তদন্ত শুরু করে। তদন্তের একপর্যায়ে ঝিনাইগাতীর সারিকালি নগরের মোস্তফাকে ১৯ সেপ্টেম্বর ময়মনসিংহের ভালুকার সিক স্টোর থেকে আটক করে। তার স্বীকারোক্তি অনুযায়ী একই উপজেলার তালতলা দুধনই এলাকার নুর ইসলামকে গ্রেফতার করে র‌্যাব। তারা উভয়ই হত্যাকান্ড ও অটোরিকশা ছিনতাইয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। ছিনতাই হওয়া অটোরিকশাটি শেরপুর সদর উপজেলার বাজিতখিলার আব্দুল করিমের বাড়ি থেকে উদ্ধার করে পুলিশ।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …