আজঃ বৃহস্পতিবার | ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

শেরপুরে ভারতীয় মদ উদ্ধার, আটক-২

শেরপুর প্রতিনিধি:
শেরপুরের নালিতাবাড়ীতে পৌর শহরের মেয়র ঝিলের পাশে এক সেলুন থেকে সংরক্ষিত রাখা (বিদেশী) ভারতীয় ২৪ বোতল মদ ও ১৯০ বোতল নিষিদ্ধ ফেনসিডিল উদ্ধার করেছে নালিতাবাড়ী থানা পুলিশ। এসময় উজ্জ্বল কম্পিউটারের মালিক সঞ্জয় রায় (২৮) ও সেলুন মালিক লোকনাথ শীল (২৭) কে আটক করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার পৌঁনে বারটার দিকে নালিতাবাড়ী থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে নালিতাবাড়ী পৌর শহরের উত্তর বাজার মেয়র ঝিলের পাশে উজ্জ্বল কম্পিউটারে অভিযান চালিয়ে পৌরসভার কাচারী পাড়া মহল্লার মধু রায়ের পুত্র সঞ্জয় রায়কে আটক করে জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্য মতে পাশেই লোকনাথ হেয়ারকাটিং (সেুলন) থেকে গোপনে সংরক্ষিত রাখা ২৪ বোতল ভারতীয় মদ ও ১৯০ বোতল নিষিদ্ধ ফেনসিডিল পুলিশ উদ্ধার করেন এবং উজ্জ্বল কম্পিউটারের মালিক সঞ্জয় রায় ও সেলুন মালিক লোকনাথ শীল (২৭) কে আটক করেন। লোকনাথ শীল পানেশ শীলের পুত্র। পরে পুলিশ আটক লোকনাথ শীলকে সাথে নিয়ে কাচারী পাড়াস্থ সঞ্জয়ের বাড়িতে তল্লাশী চালায়।
নালিতাবাড়ী থানায় আটককৃত সঞ্জয় রায় ও লোকনাথ শীলের বিরুদ্ধে মাদক মামলা রুজু করার প্রস্তুতি চলছে।
নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ বছির আহমেদ বাদল জানান, গোপন সংবাদে নালিতাবাড়ী পৌর শহরের উত্তর বাজার উজ্জ্বল কম্পিউটারে অভিযান চালিয়ে সঞ্জয় রায়কে জিজ্ঞাসাবাদে সঞ্জয়ের দেওয়া তথ্যে পাশেই লোকনাথ হেয়ারকাটিং সেলুন থেকে ভারতীয় মদ ও ফেনসিডিল সহ দুজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলার প্রস্তুতি চলছে। তিনি আরও জানান, সঞ্জয় রায়ের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …