আজঃ শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

শেরপুরে ১৯০ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিলসহ ২ মাদক কারবারি আটক

শেরপুর প্রতিনিধি
শেরপুরে ১৯০ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিলসহ ২ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের সদস্যরা। শুক্রবার দুপুরে সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের ডাকপাড়া ব্যাঙের মোড় এলাকা থেকে একটি সিএনজিসহ তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার শাহানাবাদ গ্রামের মৃত আব্দুল বারীর ছেলে সাকিব (২০) ও একই গ্রামের মৃত দ্বীন মোহাম্মদের ছেলে ওয়াজেদ আলী (২০)। শনিবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে পাঠানো হয়েছে।
র‌্যাব সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুর ১টার দিকে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুরের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে সদর উপজেলার ডাকপাড়া ব্যাঙের মোড় এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাসী করছিল র‌্যাব। ওইসময় চলন্ত একটি সিএনজিকে চ্যালেঞ্জ করে র‌্যাব সদস্যরা তল্লাসী করলে ওই সিএনজিতে রাখা ১৯০ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল জব্দ করা হয়। একই সঙ্গে ফেনসিডিল পাচারে জড়িত থাকার অভিযোগে সাকিব ও ওয়াজেদকে আটক করা হয়। পরে তাদের সদর থানায় হস্তান্তর করে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে র‌্যাব। জব্দকৃত ফেনসিডিলের বাজার মূল্য প্রায় দুই লাখ টাকা বলে জানিয়েছে র‌্যাব।
বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুরের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান বলেন, মাদক নির্মূলে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …