আজঃ বুধবার | ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২১শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

ষড়যন্ত্র করে আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করা যাবে না -অধ্যাপক সুরুজ্জামান

 দেওয়ানগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক অধ্যাপক মো. সুরুজ্জামান। ছবি-পল্লীর আলো

দেওয়ানগঞ্জ প্রতিনিধি
ষড়যন্ত্র ও আন্দোলন করে আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করা যাবে না। আন্দোলন, সংগ্রাম ও ষড়যন্ত্র মোকাবেলা করেই আওয়ামী লীগ আজকের বাস্তবতায় দাঁড়িয়ে আছে। জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নত বিশ্বের অভিযাত্রায়। সোনার বাংলা এখন আর স্বপ্ন নয়, বাস্তবতার দ্বারপ্রান্তে। মঙ্গলবার সকালে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে দেওয়ানগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক অধ্যাপক মো. সুরুজ্জামান এসব কথা বলেন।
তিনি আরও বলেন, আওয়ামী বিরোধী অপশক্তিদের গায়ে জ্বালা উঠেছে। ভোটের রাজনীতিতে আওয়ামী লীগকে পরাজিত করতে পারবে না জেনে তারা ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে। সকল অপশক্তির ষড়যন্ত্র ও আন্দোলন প্রতিহত করতে আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) সাইদুজ্জামান খাঁনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হেলাল উদ্দিনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) অধ্যাপক আবুবক্কর সিদ্দিক, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, যুগ্মসাধারণ সম্পাদক আসলাম হোসেন, সাংগঠনিক সম্পাদক মমতাজ উদ্দিন আহাম্মেদ, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম মিঠু, ত্রাণ বিষয়ক সম্পাদক মো. রেজাউল করিম যুবরাজ, দেওয়ানগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদ হারুন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গোলাম মোহাম্মদ লিটু, সদর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্মসাধারণ সপাদক আঃ সাত্তার, সাংগঠনিক সম্পাদক রায়হান খান সহ ৯টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …