আজঃ শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

সাধারণ মানুষের জানমালের নিরাপত্তার জন্য আওয়ামী লীগ মাঠে থাকবে – মির্জা আজম এমপি

 ইউনিয়ন পর্যায়ে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি। ছবি-পল্লীর আলো

আলী আকবর:
বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সংসদ সদস্য মির্জা আজম বলেছেন, কর্মসূচির নামে বিএনপির অগ্নিসন্ত্রাস থেকে দেশের মানুষের জানমালের নিরাপত্তার জন্য আওয়ামী লীগ মাঠে থাকবে।
তিনি বলেন, বিষধর সাপকে বিশ্বাস করা গেলেও বিএনপিকে বিশ্বাস করা যায় না। বিএনপি বাংলাদেশের স্বাধীনতা ও অস্তিত্বকে বিশ্বাস করে না। বিএনপি আন্দোলনের নামে যখন রাস্তায় নামে তখন দেশের মানুষ আতঙ্কিত থাকে। সেই আতঙ্কিত মানুষকে শক্তি সাহস যোগানের জন্য আওয়ামী লীগ মাঠে রয়েছে।
শনিবার দুপুরে জামালপুরের মেলান্দহ উপজেলার চরবাণিপাকুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যে ও ষড়যন্ত্রের প্রতিবাদে ইউনিয়ন পর্যায়ে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
মির্জা আজম আরও বলেন, এর আগে বাংলাদেশের বিভিন্ন জায়গায় আন্দোলনের নামে বিএনপি নির্বাচন ঠেকানোর জন্য ২৫/৩০ জন পুলিশকে হত্যা করেছে। আওয়ামী লীগের শত শত নেতা-কর্মীকে হত্যা করেছে, বাড়ি-ঘরে আগুন দিয়েছে। ভোটকেন্দ্রের ৫০০ শিক্ষা প্রতিষ্ঠানে আগুন দিয়েছে, চলন্ত ট্রেনে-বাসে পেট্রোল বোমা মেরে শত শত মানুষকে হত্যা করেছে। তিনি আগামী দিনে বিএনপির সন্ত্রাস-নৈরাজ্য ঠেকাতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের সজাগ থাকার আহবান জানান।
এ সময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, সহ-সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী, জামালপুর পৌরসভার মেয়র ছানোয়ার হোসেন ছানু, মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. কামরুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি হাজি দিদার পাশা, সাবেক যুগ্মসাধারণ সম্পাদক সালেহ শফিক গেন্দা ও সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন, মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ ও সাধারণ সম্পাদক মো. জিন্নাহ প্রমুখ।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …