আজঃ বৃহস্পতিবার | ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

হুইপ আতিকের সাথে শেরপুর প্রেসক্লাবের নব-গঠিত কমিটির শুভেচ্ছা বিনিময়

শেরপুর প্রতিনিধি
শেরপুরে জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপির সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছেন শেরপুর প্রেসক্লাব। সোমবার সকালে শহরের চকবাজারস্থ জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে তার সাথে ওই শুভেচ্ছা বিনিময় করেন শেরপুর প্রেসক্লাবের নব-নির্বাচিত সভাপতি রফিকুল ইসলাম আধার ও সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জলসহ নব-গঠিত কমিটির সকলেই।
শুভেচ্ছা বিনিময়কালে প্রেসক্লাবের আজীবন সদস্য হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক প্রেসক্লাবের নব-নির্বাচিতদের অভিনন্দন জানিয়ে বলেন, সাংবাদিক সমাজ জাতির বিবেক। কাজেই জাতির সমস্যা-সম্ভাবনার পাশাপাশি উন্নয়ন-অগ্রগতির চিত্র অত্যন্ত নিষ্ঠা ও নিরপেক্ষতার সাথে তুলে ধরার দায়িত্ব তাদেরই। তিনি শেরপুরের ভাবমূর্তি ক্ষুন্ন হয় এমন সংবাদ পরিবেশনে সাংবাদিকদের সতর্ক থাকাসহ কলুষমুক্ত সাংবাদিকতার অঙ্গন প্রতিষ্ঠার উপর গুরুত্বারোপ করেন। সেইসাথে তিনি প্রেসক্লাবের মাধ্যমে সাংবাদিকদের কল্যাণ তহবিল গঠনে ৫ লক্ষ টাকা অনুদান প্রদানের ঘোষনা দ্রুত বাস্তবায়নের আশ্বাস দিয়ে প্রধানমন্ত্রীর মাধ্যমেও ওই তহবিল সমৃদ্ধ করতে তার প্রচেষ্টা থাকবে বলে জানান।
শুভেচ্ছা বিনিময়কালে সাংবাদিক নেতাদের মধ্যে বিদায়ী সভাপতি শরিফুর রহমান, বিদায়ী সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, নব-নির্বাচিত সহ-সভাপতি আসাদুজ্জামান মোরাদ, যুগ্ম সাধারণ সম্পাদক মানিক দত্ত ও রেদওয়ানুল হক আবীর, সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, সহ-সাংগঠনিক সম্পাদক নূর ই আলম চঞ্চল, কোষাধ্যক্ষ রওশন কবির আলমগীর, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আল আমিন আলিম, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক কাজী মাসুম, নির্বাহী সদস্য দেবাশীষ সাহা রায় ও মহিউদ্দিন সোহেল উপস্থিত ছিলেন। ওইসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ফখরুল মজিদ খোকন, সাবেক দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন ও সাবেক শিক্ষা-মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামীম হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …