আজঃ শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

শেরপুরে সীমান্তবর্তী এলাকা থেকে
আমদানি নিষিদ্ধ ভারতীয় মদসহ গ্রেপ্তার-১
শেরপুর প্রতিনিধি
শেরপুরের নালিতাবাড়ী উপজেলা ভারত সীমান্তবর্তী এলাকা থেকে ৫২ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় মদসহ আমিনুল ইসলাম (২৮) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গত সোমবার দিবাগত রাত সাড়ে এগারোটায় পোড়াগাঁও ইউনিয়নের বুরুঙ্গা কালাপানি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে বুরুঙ্গা কালাপানি এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে থানা পুলিশ। এসময় কালাপানি বেকারী এলাকায় কয়েকজন মাদক কারবারী বস্তাভর্তি ভারতীয় মদ নিয়ে পাচারের অপেক্ষায় ছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে গেলেও পুলিশের হাতে বস্তাভর্তি মদসহ ধরা পড়ে শেরপুর সদর উপজেলার পাকুড়িয়া ভাটিয়াপাড়ার আমিনুল ইসলাম। পরে তার সঙ্গে থাকা বস্তা তল্লাসী করে ৫২ বোতল ভারতীয় রয়েল স্টেজ মদ জব্দ করা হয়।
বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, গ্রেপ্তারকৃত মাদককারবারির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর আদালতে প্রেরণ করা হয়েছে।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …