আজঃ রবিবার | ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

জামালপুরের শ্রেষ্ঠ সার্কেল অফিসার সুমন কান্তি চৌধুরী

অতিরিক্ত পুলিশ সুপার সুমন কান্তি চৌধুরী। ফাইল ফটো

নিজস্ব প্রতিবেদক
দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জে সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্ট ভুক্ত আসামী গ্রেপ্তার ও সন্ত্রাস, জঙ্গী, মাদক, নাশকতা মামলার আসামী গ্রেফতারসহ সার্বিক আইন শৃঙ্খলা বিষয়ে দক্ষতার সঙ্গে কাজ করায় জামালপুর জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে নির্বাচিত হয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার সুমন কান্তি চৌধুরী।
তিনি জামালপুর জেলার দেওয়ানগঞ্জ সার্কেল অফিসার হিসাবে কর্মরত। পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম গত সোমবার রাতে সুমন কান্তি চৌধুরীর হাতে শ্রেষ্ঠত্বের পুরস্কার তুলে দেন। চলতি বছর জুলাই মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় আইনশৃঙ্খলা রক্ষা, অপরাধ দমন, মাদক উদ্ধারসহ সার্বিক অপরাধ নিয়ন্ত্রনের বিষয়ে ভূমিকা থাকায় তাকে শ্রেষ্ঠ নির্বাচিত করা হয়।

জানা যায়. জামালপুরের দেওয়ানগঞ্জ সার্কেল অফিসার হিসাবে যোগদানের পর থেকেই এই পুলিশ কর্মকর্তার নেতৃত্বে শুরু হয় মাদক অপরাধীদের বিরুদ্ধে বিশেষ অভিযান। সার্বিক আইনশৃঙ্খলা উন্নয়নে বিভিন্ন এলাকায় উঠান বৈঠক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মাদক বিরোধী সচেতনতা মূলক সভা, বিট পুলিশিং সভা ও দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জে সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি উন্নতিতে ভুমিকা পালন করে আসছেন তিনি। এর আগে ইসলামপুর সার্কেল এর দায়িত্ব থাকায় জুন মাসেও তিনি শ্রেষ্ঠত্বে ভূষিত হয়েছিলেন।

আরও দেখুন

সাংবাদিক মোস্তফা বাবুলের জানাজা ও দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক জামালপুরের সরিষাবাড়িতে মোটরসাইকেলের ধাক্কায় আহত সাংবাদিক গোলাম মোস্তফা বাবুল চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। …