আজঃ রবিবার | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

শেরপুরে ৯১ বোতল বিদেশী মদসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

শেরপুর প্রতিনিধি
শেরপুরের নালিতাবাড়ি উপজেলায় অভিযান চালিয়ে ৯১ বোতল বিদেশী মদসহ হাবিবুর রহমান (৩৭) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জামালপুর র‌্যাব-১৪। বুধবার রাত সাড়ে ১১টার দিকে গ্রেফতারকৃত হাবিবুর জেলার নালিতাবাড়ী উপজেলার বুরুঙ্গা কালাপানি এলাকার মৃত ওছমান আলীর ছেলে।
র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, বুধবার রাত সাড়ে ১১টার দিকে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার নন্নী বাজারস্থ ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে বিদেশী মদসহ হাবিবুর রহমান (৩৭) নামে ১ জন মাদক ব্যবসায়িকে গ্রেফতার করে। ওই সময় তার নিকট থেকে ৯১ বোতল বিদেশী মদ এবং ১টি মোবাইল সেট (সীমসহ) উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বিদেশী মদ এর আনুমানিক মূল্য ৪৫ হাজার ৫ শত টাকা।
গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায়, সে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিলো।
উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে নালিতাবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।
উল্লেখ্য, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উৎঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। র‌্যাব-১৪ এর দায়িত্বপূর্ণ এলাকায় মাদক সংক্রান্ত অপরাধ কর্মকান্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার করে আইনের আওতায় এনে মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …