আজঃ শনিবার | ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

জামালপুরে ডেঙ্গু জ্বরে শিক্ষার্থীর মৃত্যু

 রোহান। ফাইল ফটো

নিজস্ব প্রতিবেদক
জামালপুরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে সদ্য এসএসসি পাস করা রোহান (১৭) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সে জামালপুর পৌর শহরের আলিহারপুর গ্রামের আজিজুল হকের ছেলে।
সোমবার রাত সাড়ে ১১টার দিকে জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। এর আগে গত রবিবার সকালে জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয় সে এবং পরীক্ষা-নিরীক্ষার পর ডেঙ্গু শনাক্ত হয় তার।
জামালপুর জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. মাহফুজুর রহমান জানান, রোহান রবিবার সকালের দিকে জ্বর নিয়ে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি হয়। পরে ডেঙ্গু ধরা পড়ে এবং পরদিন সোমবার রাতে মৃত্যু হয় তার।
তিনি আরও জানান, প্রতিদিনই হাসপাতালে বাড়ছে ডেঙ্গু আক্রান্ত রোগীর সংখ্যা। এ রোগে আক্রান্ত হয়ে বর্তমানে হাসপাতালে ২৮ জন ভর্তি আছেন। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।
এ বিষয়ে সিভিল সার্জন ডা. প্রণয় কান্তি দাস জানান, সারা জেলায় ডেঙ্গু আক্রান্ত রোগীর সংখ্যা ৪৯ জন। এরমধ্যে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে ২৮ জন ও বাকি ২১ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সগুলোতে চিকিৎসাধীন আছে। এ নিয়ে জামালপুরে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ২ জনে।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …