আজঃ মঙ্গলবার | ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

মাদারগঞ্জে ট্রাকে করে গরু চুরির সময় গরুসহ ট্রাক আটক

মাদারগঞ্জ প্রতিনিধি
জামালপুরের মাদারগঞ্জে ট্রাকে করে কৃষকের গরু চুরি করে পালানোর সময় চুরি হওয়া ৩টি গরুসহ চুরির কাজে ব্যবহৃত ট্রাক আটক করেছে মাদারগঞ্জ মডেল থানা পুলিশ। সোমবার দিবাগত রাত ৩ টার দিকে এ ঘটনা ঘটে।
পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার জোড়খালী ইউনিয়নের বেতাগা গ্রামের কৃষক চান মিয়ার ৩ টি গরু আনুমানিক রাত ২টার দিকে একদল চোর ট্রাকে করে নিয়ে পালাচ্ছিলো। বিষয়টি ওই এলাকার লোকজন টের পেলে পুলিশকে খবর দেয়। পরে মাদারগঞ্জ মডেল থানা পুলিশ ওই ট্রাকের পিছু নিলে পাশের মেলান্দহ উপজেলার ফুলকোচা এলাকা সড়কে পাথর থাকায় ট্রাকটি আটকে যায়। এসময় গরুসহ ট্রাক রেখেই চোরের দল পালিয়ে যায়। পরে পুলিশ ট্রাক ও গরু উদ্ধার করে থানায় নিয়ে আসে।
মাদারগঞ্জ মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফিরোজ উদ্দিন বলেন, রাত ২ টার দিকে খবর পাই বেতাগা এলাকা থেকে ট্রাকে করে এক কৃষকের ৩টি গরু নিয়ে পালাচ্ছে চোরেরা। পরে আমরা সেই ট্রাকের পিছু নেই আমরা। ট্রাক ভুল পথে গেলে রাস্তায় রাখা পাথর থাকায় আটকে যায়। এসময় চোরেরা পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …