আজঃ শুক্রবার | ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

মাদারগঞ্জে পৌরসভার সড়কবাতি উদ্বোধন

মাদারগঞ্জ প্রতিনিধি:
মাদারগঞ্জে শহর উন্নয়ন প্রকল্পের আওতায় ৫শত সড়ক বাতির আংশিক উদ্বোধন করা হয়। বৃহস্পতিবার সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে পৌর এলাকার তিনটি ওয়ার্ডে সড়কবাতি উদ্বোধন করা হয়েছে।
উদ্বোধনী অনুষ্ঠানে মাদারগঞ্জ পৌর এলাকার ১নং-ওয়ার্ডের বালিজুড়ী এফ এম উচ্চ বিদ্যালয় মোড় থেকে মিতালী বাজার সংলগ্ন পৌর ফলক পর্যন্ত ৮৫টি সড়কবাতি সুইস টিপে উদ্বোধন করা হয়। অপরদিকে মাদারগঞ্জ থানা মোড় থেকে পৌরসভার ৭ ও ৮নং ওয়ার্ডে আমলিতলা বটতলা মোড় পর্যন্ত ৬৫টি সড়কবাতি সুইস টিপে উদ্বোধন করেন মাদারগঞ্জ পৌরসভার মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির।
এসময় উপস্থিত ছিলেন, পৌরসভার কাউন্সিলর ও প্যানেল মেয়র মো. শওকত আলী, কাউন্সিলর মো. আবু সাঈদ সেবু, কাউন্সিলর মো. কামরুল ইসলাম, পৌরসভার ইঞ্জিনিয়ার মো. পারেক আহাম্মেদ, মো. কাজল প্রমূখ। মাদারগঞ্জ পৌর মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির বলেন, তিন পেকেজে পোনে তিন কোটি টাকা ব্যয়ে এ প্রকল্পের কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। এছাড়া পৌর এলাকার ব্যাপক উন্নয়নের কাজ হাতে নেওয়া হয়েছে। ইতোমধ্যে পৌর এলাকার অনেক সড়কের পাকাকরনের কাজ শেষ হয়েছে এবং বিভিন্ন উন্নয়নকাজ চলমান রয়েছে। তিনি আরো বলেন, মাদারগঞ্জ পৌরসভা হবে জামালপুর জেলার মধ্যে একটি মডেল পৌরসভা।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …