আজঃ মঙ্গলবার | ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

মেলান্দহে তুচ্ছ ঘটনায় এক ব্যবসায়ীর মৃত্যু

রুহুল আমিন রাজু:
জামালপুরের মেলান্দহে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের রডের আঘাতে মানিক মিয়া (৪২) নামে এক মাছ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।
মঙ্গলবার সকাল ১১টার দিকে উপজেলার পৌর শহরের নয়ানগর মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে মেলান্দহ থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- ওই গ্রামের মৃত নেপাল উদ্দিনের ছেলে কাছেদ আলী (৪৫), কাছেদের স্ত্রী পারভীন বেগম (৩৪) ও শেরপুরের শ্রীবর্দী উপজেলার টাংগারপাড়া গ্রামের নুর ইসলামের ছেলে বেলায়েত (৩৫)।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, মঙ্গলবার সকালে নিহত মানিক মিয়ার ছোট মেয়ে মিতালীকে অভিযুক্ত আসামী কাছেদের ছেলে আবদুল্লাহ কটু কথা বলে এ নিয়ে দুই শিশুর মাঝে কথা কাটাকাটি হয়। পরে নিহতের স্ত্রী মোর্শেদার সাথে কাছেদের সাথে এ নিয়ে বাকবিতন্ডা শুরু হয়। বাকবিতন্ডার একপর্যায়ে মানিক মিয়া সেখানে পৌছলে কাসেদ গংদের লাঠি ও রডের আঘাতে জ্ঞান হারিয়ে ফেলে মানিক। পরে স্থানীয়রা উদ্ধার করে মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত মানিক ওই গ্রামের মৃত মোজাম্মেলের ছেলে।
নিহতের মেয়ে মিতালী আক্তার জানান, আমাকে কাশেদের ছেলে আব্দুল্লাহ বাজে কথা বলে ক্ষ্যাপাচ্ছিল। আমার বাবা-মাকে বিষয়টি জানালে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে কাশেদ আমার বাবাকে রড দিয়ে আঘাত করে। তার রডের আঘাতে আমার বাবার মৃত্যু হয়। আমার বাবার হত্যাকারীর ফাঁসি চাই।
মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন জানান, সামান্য ঘটনাকে কেন্দ্র করে এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে অভিযুক্ত তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। মরদেহটি ময়না তদন্তের জন্য জামালপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …