আজঃ রবিবার | ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

যমুনা সারকারখানায় ট্রাক মালিক-চালকদের বিক্ষোভ

সরিষাবাড়ী প্রতিনিধি:
জামালপুরের সরিষাবাড়ীতে চুরি হওয়া ট্রাক উদ্ধার না হওয়ায় বিক্ষোভ করেছে বিক্ষুব্ধ ট্রাক মালিক ও চালকরা। বুধবার বিকালে তারাকান্দি যমুনা সারকারখানা এলাকায় এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
তারাকান্দি ট্রাক ও ট্র্যাংকলড়ি মালিক সমিতি থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে সরিষাবাড়ী- তারাকান্দি-ভুয়াপুর সড়ক প্রদক্ষিণ শেষে মালিক সমিতির সামনে বিক্ষোভ সমাবেশে মিলিত হয়।
এতে বক্তব্য রাখেন তারাকান্দি ট্রাক ও ট্র্যাংক লড়ি মালিক সমিতির সভাপতি ও ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম মানিক, জেলা ট্রাক চালক শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি আব্দুল মোত্তালিব, তাকওয়া পরিবহনের চেয়ারম্যান মঈনুল হোসেন, তারাকান্দি ট্রাক শ্রমিক ইউনিয়নের আহবায়ক আক্কাস আলী প্রমুখ। এ সময় বক্তারা বলেন, তারাকান্দি যমুনা সারকারখানা ১৯৯১ সালে প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকে ১৯ জেলায় সার সরবরাহ করে থাকে স্থানীয় ট্রাক দিয়ে। সরবরাহের পর ট্রাকগুলো কারখানা এলাকায় পার্কিং করে রাখে চালকরা। গত ২৮ নভেম্বর রাতে পার্কিং করে রাখা টাঙ্গাইল ট-০২-০৮০১ একটি ট্রাক চুরি হয়ে যায়। এ ঘটনায় তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রে ট্রাক মালিক আব্দুল কালাম একটি লিখিত অভিযোগ দায়ের করেন। দুই দিন পেরিয়ে গেলেও এখনো চুরি হওয়া ট্রাকটি উদ্ধার করতে পারেনি পুলিশ। উদ্ধারের দাবিতে বুধবার বিকালে তারাকান্দি সারকারখানা এলাকায় বিক্ষোভ করে ট্রাক মালিক ও চালকরা। আগামী ৭ দিনের মধ্যে চুরি হওয়া ট্রাক উদ্ধার না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন বক্তারা।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …