আজঃ মঙ্গলবার | ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

সরিষাবাড়ীতে সংগ্রামী সদস্যের কম্বল উপহার দিলো গ্রামীণ ব্যাংক

মোস্তাক আহমেদ মনির:
জামালপুরের সরিষাবাড়ীতে সংগ্রামী, অসহায় সদস্যদের মাঝে কম্বল উপহার দিলো গ্রামীণ ব্যাংক। বুধবার দুপুরে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বয়ড়া বাজারে অবস্থিত পোগলদিঘা শাখার উদ্যোগে এ কম্বল বিতরন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, গ্রামীণ ব্যাংকের সরিষাবাড়ী এরিয়া ম্যানেজার মো. আমিনুর রহমান, পোগলদিঘা গ্রামীণ ব্যাংকের শাখা ব্যবস্থাপক মো. জুলফিকার আলীসহ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
এসময় গ্রামীণ ব্যাংকের সরিষাবাড়ী এরিয়া ম্যানেজার মো. আমিনুর রহমান বলেন, এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে গ্রামীণ ব্যাংক এর পক্ষ থেকে এসেছি পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে।
সংগ্রামী সদস্য ময়ফুল, রমিছা ও শাহ আলম বলেন, আমরা বয়সের কারনে কিছু করতে পারি না। মানুষের কাছ থেকে যা পাই তাই নিয়ে কোনোমতে খেয়ে পড়ে চলি। এই যে শীত যাচ্ছে কেউ একটা কাপড় দেয়নি। আজ আমার গ্রামীণ ব্যাংক এর থেকে কম্বল উপহার দিছে। এবারের শীতের একমাত্র এই কম্বলই আমাদের সম্বল’। এই কম্বল পেয়ে শীতে আর কষ্ট করতে হবে না।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …